অবশেষে স্বপ্নপূরণ হলো শ্রাবন্তীর

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির জনপ্রিয়তা নিয়ে বাড়িয়ে বলার কিছু নেই। সেই নব্বই দশকে কাজ শুরু করেছিলেন। এখনো তার সাফল্যময় বিচরণ কলকাতার সিনেমায়।

অনেকের কাছেই শ্রাবন্তীর এই খ্যাতি, সাফল্য স্বপ্নের মতো। শ্রাবন্তীর কাছেও হয়ত বিষয়টা এমনই। তবে শৈশব থেকে অন্য একটি স্বপ্ন বুকে লালন করে এসেছেন শ্রাবন্তী। যেটা তিনি পূরণ করেছেন।

সেটা হলো, অনেক উঁচুতে বাসা নেয়া। যাতে তার বাসার বারান্দাটা থাকে সবার ওপরে। বিষয়টি নিয়ে শ্রাবন্তী বলেন, আমার শৈশবের একটা গুরুত্বপূর্ণ স্বপ্ন ছিল; আমার বাড়ির বারান্দাটা অনেক উঁচুতে হবে।

আমি ইচ্ছে মতো আকাশ দেখতে পাবো। আমার এই স্বপ্নটাকে চারপাশের পৃথিবীর থেকে ভীষণ আগলে রেখেছিলাম। স্বপ্নটাকে পূরণ করে শ্রাবন্তী এখন সেরকমই একটি বাসায় থাকেন।

একটি ভিডিওতে সেই বাসার চিত্র দেখিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে দুর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বলেছেন, এটাই হলো আমার মনের ঠিকানা।

জানা যায়, কলকাতার একটি অভিজাত আবাসিক এলাকায় রয়েছে শ্রাবন্তীর এই ফ্ল্যাট। একই আবাসনে রয়েছে তার বর্তমান প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর বাসাও। এই সুবাদে দু’জনের সম্পর্কও জমে উঠেছে।

উল্লেখ্য, তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে এখনো বিবাহবিচ্ছেদ কার্যকর হয়নি শ্রাবন্তীর। এ বিষয়ক একটি মামলা চলমান রয়েছে আদালতে। শ্রাবন্তী ডিভোর্স চাইলেও রোশান চাইছেন সংসার করতে।

তাই বেঁধেছে বিপত্তি। এর আগে নির্মাতা রাজীব বিশ্বাস ও কৃষাণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। প্রথম বিয়ে ১৩ বছর টিকলেও বাকিগুলো এক বছরের বেশি স্থায়ী হয়নি।

Source link

admin

Read Previous

নড়াইলের আউড়িয়া ইউপিতে জামাল সিকদারের নির্বাচনী প্রচারণা

Read Next

নেইমারের সঙ্গে বিরোধ নেই, তাকে সম্মান করি : এমবাপ্পে