অবশ্যই জয়ের জন্য খেলব: তাসকিন

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে মুখোমুখি হবে স্বাগতিক নিউজিল্যান্ড ও বাংলাদেশ। ইতোমধ্যে প্রথম টেস্ট জিতে ইতিহাসে নাম লিখিয়েছে টাইগাররা।

তবে ক্রাইস্টচার্চের উইকেট এবং কন্ডিশন মাউন্ট মঙ্গানুই থেকে একেবারেই ভিন্ন। রোববার ভোর ৪টায় টেস্টটি মাঠে গড়াবে। পেসারদের স্বর্গে বাংলাদেশি পেসাররা কেমন করেন, সেটাই এখন দেখার অপেক্ষা।

দারুণ ফর্মে থাকা তাসকিন আহামেদ মাউন্ট মঙ্গানুইয়ে কিছুটা নিষ্প্রভ ছিলেন। সবটুকু আলো কেড়ে নিয়েছিলেন আরেক পেসার ইবাদত হোসেন।

ম্যাচের আগের দিন শনিবার বিসিবির পাঠানো ভিডিও বার্তায় তাসকিন আহমেদ বলেন, সবার মানসিকতা এবং প্রস্তুতির দিক দিয়ে আমরা ভালো অবস্থানে আছি।

আমরা আমাদের সেরাটা উজাড় করে দেব। অবশ্যই জয়ের জন্য খেলব। আপনারা সবাই সাপোর্ট করবেন এবং দোয়া করবেন যাতে আমরা নিজেদের সর্বোচ্চটা দিয়ে ভালো ফলাফল এনে দিতে পারি।

তিন বছর আগে এই ক্রাইস্টচার্চেই সন্ত্রাসী হামলার মুখে পড়েছিলেন তামিম-মাহমুদউল্লাহরা। এখানকার আবহাওয়াও খুব ঠাণ্ডা। তাসকিন আরো বলেন, গতকাল বৃষ্টির জন্য আমাদের ট্রেনিং সেশনটা হয়নি।

কিন্তু আমরা ভালো জিম সেশন করেছি। আজকের অনুশীলনটা ভালো ছিল। এখানকার আবহাওয়া একটু ভিন্ন। ঠাণ্ডা খুব বেশি আর জোর হাওয়া দেয়।

আজকের অনুশীলনে আমরা যতটুকু পেরেছি মানিয়ে নিয়েছি। কালকে আমাদের আরেকটি টেস্ট ম্যাচ শুরু হবে। আমরা আশাবাদী। ‘

Source link

admin

Read Previous

হঠাৎ প্রকাশ্যে এসে কাঁদলেন পপি

Read Next

বিএনপির ষড়যন্ত্র তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী