অ্যাডভোকেট রওশন আলী’র ২৭তম মৃত্যুবার্ষিকী পালন

যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, যশোর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক অ্যাডভোকেট রওশন আলী’র ২৭ মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

পারিবারিকভাবে কোরান খতম, কবর জিয়ারত ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। বৃহস্পতিবার (১৯ আগস্ট) পারিবারিকভাবে মরহুমের গ্রামের বাড়ি নওদাগ্রাম জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

তারপর মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়। দোয়া মাহফিল ও কবর জিয়ারতে অংশ নেন জেলা আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু,

যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু সেলিম রানা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ কচি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ হারুন অর রশিদ, উপ-দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার,

সদস্য মোয়াজ্জেম হোসেন, মরহুমের ছোট ছেলে আবু সাঈদ টনি, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, কেরামত আলী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা সাধারণ সম্পাদক লিয়াকত আলী, সহ-সভাপতি মাহামুদ হোসেন প্রমুখ।

এ সময় বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদদের ও মরহুম অ্যাডভোকেট রওশন আলী’র সকল শহীদের রুহের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

Source link

admin

Read Previous

তুরস্ক এখনও কাবুলের দায়িত্ব নিতে প্রস্তুত: এরদোয়ান

Read Next

রাশিয়ার সংসদ নির্বাচন পর্যবেক্ষণে যাচ্ছেন সিইসি হুদা