আওয়ামী লীগ ভাঙা গড়ার রাজনীতিতে বিশ্বাসী নয়: হানিফ

mahabubul alam hanif
ফাইল ছবি

আওয়ামী লীগ রাজনৈতিক দল ভাঙা গড়ার রাজনীতিতে বিশ্বাসী নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কুষ্টিয়া জিলা স্কুল চত্বরে অস্বচ্ছল ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নে এ মন্তব্য করেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, আওয়ামী লীগ রাজনৈতিক দল ভাঙা গড়ার রাজনীতিতে বিশ্বাসী না। দল ভাঙা গড়ার রাজনীতি শুরুই করেছিলেন জিয়াউর রহমান। উনি ক্ষমতা দখল করে বলেছিলেন রাজনীতিবিদদের জন্য রাজনীতি কঠিন করে দিব।

তখন থেকে আওয়ামী লীগকে নিঃশেষ করার জন্য ভাঙ্গা গড়া শুরু করেছিল। আওয়মী লীগকে খণ্ড বিখণ্ড করেছিল এবং সেই ধারা বিভিন্ন সময় অব্যাত থেকেছে। আর এই কালচারটা বিএনপির মধ্যে আছে।

তিনি বলেন, বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল, এই দলের কে কোথায় যাবে কি না যাবে, ভাঙবে কি না ভাঙবে এটা তাদের ব্যাপার। এটা নিয়ে আওয়ামী লীগ ভাবছেনা কারণ আওয়মী লীগ বিএনপির মত জনবিচ্ছিন্ন দলকে নিয়ে ভাববার কোন প্রয়োজন আছে বলে মনে করেনা।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনা দুর্যোগ বা সংক্রমন রোধ করার জন্য যে লকডাউন বা কঠোর বিধি নিষেধ দিয়েছিল, যার ফলে বেশ কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছিল এবং নিম্ন আয়ের মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে।

কোনও শ্রেণির বা কোনও আয়ের মানুষই যাতে খাদ্যাভাবে কষ্ট না পায় সে কারণে সরকারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যাপ্ত ত্রাণ দিচ্ছেন।

Source link

admin

Read Previous

বাংলাদেশ-জিম্বাবুয়ে ১ম ওয়ানডে কাল

Read Next

বিচ্ছেদের জন্য নিজেকেই দায়ী করলেন বিল গেটস