আবারও ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

নিজেদের দ্বিতীয় ইনিংসে ৪৪ রানের লিড নিয়ে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। কিন্তু স্কোরবোর্ডে মাত্র ২৫ রান তুলতেই ৪ উইকেট হারিয়ে মহাবিপর্যয়ে মুমিনুল বাহিনী।

পাকিস্তানের দুই পেসার শাহীন শাহ আফ্রিদি ও হাসান আলির পেস যেন বুঝতেই পারছে না বাংলাদেশি ব্যাটাররা। দলীয় ১৪ রানের সময় মাত্র ১ রান করে আউট হয়ে গেছেন ওপেনার সাদমান ইসলাম।

শাহীন আফ্রিদির এক দুর্দান্ত ডেলিভারিতে এলবিডব্লিউর ফাঁদে পড়েন তিনি। পরে রিভিউ নিলেও আর কাজ হয়নি। এর এক বল পরই আবারও শাহীন আফ্রিদির আঘাত।

এবার তার শিকার ওয়ানডাউনে নামা নাজমুল হোসেন শান্ত। রানের খাতা খোলার আগেই আবদুল্লাহ শফিকের হাতে ক্যাচ তুলে দিয়ে প্যাভিলিয়নের পথ ধরেন তিনি।

বাংলাদেশের স্কোরবোর্ডে আর ১ রান যোগ হতেই এবার হাসান আলির আঘাত। তার বলে শূন্য রান করে আউট হয়ে যান টাইগার অধিনায়ক মুমিনুল হক। আজহার আলির হাতে ক্যাচ তুলে দেন তিনি।

এর ১০ রান পরই অপর ওপেনার সাইফ হাসানের বিদায়। শাহীন আফ্রিদির বাউন্সারের বলটি যেন বুঝতেই পারেননি তিনি। ঠেকাতে গিয়ে ক্যাচ তুলে দেন। সেটি আফ্রিদি নিজেই ধরেছেন।

প্রথম ইনিংসেও একইভাবে আউট হয়েছিলেন সাইফ। এই রিপোর্ট লেখার সময় ৪ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৩৯ রান। বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করছেন অভিজ্ঞ মুশফিকুর রহিম ও ইয়াসির আলি রাব্বি। এর মধ্যে ১২ রানে অপরাজিত মুশফিক ও ৮ রানে রাব্বি।

Source link

admin

Read Previous

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী

Read Next

বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী : কাদের