আবারো বন্দী করে ফেললাম নিজেকে

shaon

লকডাউনের প্রথম দিনে নিজেকে ঘরবন্দী করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। নিজের ফেসবুকে লিখেছেন, সর্বাত্মক লকডাউন এর প্রথম দিন আবারো বন্দী করে ফেললাম নিজেকে। করোনার সাথে যুদ্ধ কিংবা করোনাকে নিয়েই বেঁচে থাকা- এই তো!

নিজে ভালো থাকতে চাইলে, প্রিয়জনকে ভালো রাখতে চাইলে এই মুহূর্তে গৃহবন্দী থাকা ছাড়া উপায় নেই। জরুরী প্রয়োজনে ঘরের বাইরে যেতে হলে দুই কানে আর থুতনিতে ঝুলিয়ে না রেখে সঠিকভাবে নাক মুখ ঢেকে মাস্ক পরুন।

চাইলে যুদ্ধ চালিয়ে বেঁচে থাকা সম্ভব এমন অভিমত দিয়ে লিখেছেন, সাবান দিয়ে বার বার হাত ধোয়ার অভ্যাস এতোদিনেও যাদের হয়নি তাদের হয়তো জীবনেও হবে না। তারপরও তাদের বলছি নিজের প্রতি, পরিবারের প্রতি দয়া করুন। আপনি- আমি চাইলে যুদ্ধ চালিয়ে বেঁচে থাকা সম্ভব।

লকডাউনে শাওনের মতো অনেক তারকা ঘরের মধ্যে নিজেদের আটকে রেখেছেন। আবার করোনা নিয়ন্ত্রণে আজ ১ জুলাই সকাল ছয়টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত সারা দেশে কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

এদিকে, সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, কাল থেকে চলচ্চিত্রের কোনো শুটিং হবে না। নাটকের শুটিং চলবে কি না, তা নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত আসেনি। তবে নিয়ম মেনে শুটিং চালিয়ে যেতে চান নির্মাতারা।

Source link

admin

Read Previous

যশোরে করোনা ও উপসর্গ নিয়ে মৃত্যু ১২

Read Next

মেসি এখন মুক্ত