‘আল্লাহর পথে’ নতুন জীবন শুরু পাকিস্তানি অভিনেত্রীর

শোবিজের ঝলমলে জগৎ ত্যাগ করে আল্লাহর পথে নতুন জীবন শুরু করেছেন পাকিস্তানি অভিনেত্রী সনম চৌধুরী। নিজের ‘অভিনেত্রী’ পরিচয়ও বদলে ফেলেছেন তিনি।

নিজের জন্মদিনে সনম চৌধুরী আল্লাহর পথে নতুন জীবন শুরু করার কথা জানিয়েছেন ইনস্টাগ্রামে। একই সঙ্গে নিজের পরিচিতিতে ‘অভিনেত্রী’ বদলে দিয়ে ‘একজন মুসলিম, মা যিনি ইসলাম শিখছেন’ লিখেছেন তিনি।

ইনস্টাগ্রামে ভিডিও প্রকাশ করে সনম চৌধুরী লেখেন, আমার পরিবার আল্লাহর পথে ফেরায় আমাকে স্বাগত জানিয়েছে। তা আমার জন্য অত্যন্ত হৃদয়গ্রাহী। যারা ধর্মের পথ অনুসরণ করে, তারা খুবই স্বচ্ছ হৃদয়ের অধিকারী।

তিনি আরও লেখেন, সঠিক পথ বেছে নেয়ায় সুন্দর কথা বলে সবাই আমাকে শুভেচ্ছা ও স্বাগত জানায়। এমনকি সবাই আমাকে পবিত্র কোরআন শেখাতেও আগ্রহ প্রকাশ করেন। তা আমার জন্য অনুপ্রেরণাদায়ক। আল্লাহ আমাদের সবাইকে সঠিক পথ দান করুন।

৩০ বছর বয়সী সনম চৌধুরী ‘আসমানোঁ পে লিখা’ ড্রামা সিরিজে অভিনয় করে পরিচিতি পান। এরপর ‘ঘর তিতলি কা পার’-এ অভিনয় করে জনপ্রিয়তা পান। ২০১৯ সালে গায়ক সোমি চোহানকে সনম চৌধুরী বিয়ে করেন। পরের বছর প্রথম সন্তান শাহবীরের জন্ম হয়।

এ বছরের মার্চে পাকিস্তানি অভিনেত্রী হুমাইমা মালিক হিজাব পরিধানের ঘোষণা দেন। ২০২০ সালের অক্টোবরে ভারতীয় অভিনেত্রী সানা খান অভিনয় জগৎ ছেড়ে স্রষ্টা ও মানবতার সেবায় যুক্ত হন। ২০১৯ সালে জায়রা ওয়াসিমও বলিউডে অভিনয় ছেড়ে দেন।

Source link

admin

Read Previous

জামালপুরে বিদ্যুৎপৃষ্টে বাবা-ছেলের মৃত্যু

Read Next

টি-টোয়েন্টিতে আর কিপিং করতে চান না মুশফিক