উন্নয়নের গল্প শুনতে শুনতে আমরা ক্লান্ত : রিজভী

ruhul kabir rizvi
ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের অব্যবস্থাপনা ও অদক্ষতার কারণে করোনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। খুলনায় আজকে বহু লোক নতুন আক্রান্ত হয়েছে। ২৪ জন মারা গেছে। এটাতো সরকারি হিসাবে।

বেসরকারি হিসাবে আরো কয়েক গুণ লোক আক্রান্ত ও মারা গেছেন। সর্বোপরি ভয়ঙ্কর মৃত্যুপুরীর ভেতরে বাংলাদেশকে নিপতিত করা হচ্ছে। সরকার লকডাউন দিচ্ছে আর নিজেদের প্রয়োজনে খুলছে।

মঙ্গলবার গাজীপুরের কাপাসিয়া উপজেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টার উদ্বোধন ও সুরক্ষাসামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়াল আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, মন্ত্রীরা গলাবাজি করছে। মন্ত্রীদের ছেড়ে দেওয়া হয়েছে, সরকারের কেউ যেন সমালোচনা করতে না পারে। তোমরা সেই দিকটা লক্ষ রেখ, পাল্টা বলা শুরু করবে।

যেমন সরকারের অন্যায়, সরকারের নানা ধরনের গুম-খুন-বিচারবহির্ভূত হত্যা, লুটপাট, অর্থপাচার ইত্যাদির বিরুদ্ধে কথা বলতে গেলেই তাকে যেন নানা ধরনের কলাকানুনের বৃত্তে আটকে রাখা হয়। এখন করোনার এই অনিয়ম-দুর্নীতি, অব্যবস্থাপনার বিষয়ে কথা বলতে গেলেও মন্ত্রীরা সেই অবস্থান নিচ্ছেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, গতকাল তথ্যমন্ত্রী বলেছেন, এ রকম বিরুদ্ধাচারণ করলে পরে তাদের শাস্তি পেতে হবে, আওয়ামী গতির সাথে না চললে তাকে শাস্তি পেতে হবে।

সরকার এত বড় বড় কথা বলে। ছবিতে বড় বড় ফ্লাইওভার, উড়াল সেতু, দোতলা-তিনতলা রাস্তার ছবি দেখান। একদম উন্নয়নে ভেসে যাচ্ছে। একেবারে প্রবল উন্নয়নে বাংলাদেশ সয়লাম- এসব উন্নয়নের গল্প শুনতে শুনতে আমরা ক্লান্ত হয়ে গেছি।

Source link

admin

Read Previous

পিএসজিতে যোগ দিলেন মেসি

Read Next

করোনার আরেক ভয়ংকর ভ্যারিয়েন্টের সন্ধান