ঐশ্বরিয়ার শুটিংয়ে ঘোড়ার মৃত্যু নিয়ে তোলপাড়!

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ‘পন্নিইন সেলভান’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাটি নির্মাণ করছেন খ্যাতনামা নির্মাতা মণি রত্নম। সিনেমাটির শুটিং চলছে মধ্যপ্রদেশে।

এ সিনেমায় যুদ্ধের দৃশ্যে থাকবে। তাই শুটিংয়ে প্রচুর ঘোড়াকে কাজে লাগানো হয়। সেখানে একটি ঘোড়ার মৃত্যু হয়। এ কারণেই আইনি ঝামেলায় পড়লেন পরিচালক মণি রত্নম।

আবদুল্লাপুরমেত থানায় পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালস নামের একটি সংস্থা অভিযোগ দায়ের করেছে এ নির্মাতার বিরুদ্ধে।

পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালসের দাবি, ঠিকমতো খাবার না পেয়েই মৃত্যু হয়েছে ঘোড়াটির। উন্নত প্রযুক্তির যুগে কেন ঘোড়া কাজে লাগিয়ে মৃত্যুর মুখে ঠেলে দেয়া হলো,

সেই প্রশ্নও তুলেছে তারা। তবে এ বিষয়ে পরিচালকের পক্ষে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, তামিল উপন্যাস ‘পন্নিইন সেলভান’ অবলম্বনে নির্মাণ করা হচ্ছে সিনেমাটি।

যেখানে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। এতে তাকে নন্দিনী ও মন্দাকিনী দেবীর চরিত্রে পর্দায় দেখা যাবে। এরইমধ্যে সিনেমাটির শুটিং থেকে ঐশ্বরিয়ার লুক ফাঁস হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়া ছবিতে সোনালি চওড়া পাড়ের গোলাপী শাড়িতে দেখা গেছে ঐশ্বরিয়াকে। সঙ্গে ছিল ভারী গয়না।

গত কয়েক সপ্তাহ ধরে ভারতের মধ্যপ্রদেশে ‘পন্নিইন সেলভান’ সিনেমার দৃশ্যধারণের কাজ চলছে। এতে ঐশ্বরিয়া ছাড়াও আরও অভিনয় করছেন বিক্রম কার্তি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রামসহ অনেকে।

Source link

admin

Read Previous

বিএসপির ২০৬তম সাহিত্য সভা অনুষ্ঠিত

Read Next

গিনেস বুকে রোনালদো