কারও কাছে ভোট চাইনি: পাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ‘পরিচালনা পর্ষদ’ নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে হ্যাটট্রিক জয় পেয়েছেন নাজমুল হাসান পাপন। কিন্তু বিসিবির ‘নতুন’ সভাপতির দাবি, কারও কাছেই নিজের জন্য ভোট চাননি তিনি।

নির্বাচিত পরিচালকদের ভোটে টানা চতুর্থবারের মতো বিসিবি সভাপতির দায়িত্ব গ্রহণের পর বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। সংবাদ সম্মেলনে নাজমুল হাসান পাপনের কাছে প্রশ্ন ছিল, তিনি কাউন্সিলরদের কাছে ভোট চেয়েছেন কিনা? জবাবে তিনি বলেন, আমি আসলে কারও কাছেই ভোট চাইনি।

আমার হয়ে অন্য কেউ চাইতে পারে। কেউ কেউ এসএমএসও করেছেন। তবে আমি চাইনি। আমি দেখতে চেয়েছি আমার অবস্থানটা কেমন? বলতে পারেন পরীক্ষা করতে চেয়েছিলাম।

উল্লেখ্য, ক্যাটাগরি-২ অর্থাৎ ক্লাব ক্যাটাগরি থেকে নির্বাচনে অংশ নিয়ে ৫৭ ভোটের মধ্যে বর্তমান বিসিবি প্রধান পেয়েছেন ৫৩ ভোট। আগের দুই দফায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া পাপন এবারই প্রথম সরাসরি ভোটে জিতে পরিচালক পদে নির্বাচিত হয়েছেন।

কাউন্সিলররা ভোটের মাধ্যমে মোট ২৩ জন পরিচালক নির্বাচন করেছেন, আর জাতীয় ক্রীড়া পরিষদ থেকে মনোনয়ন পেয়ে বোর্ড পরিচালক হয়েছেন আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনুস। পরে মোট ২৫ জন পরিচালকের ভোটে বোর্ড সভাপতি নির্বাচিত হন পাপন।

এর আগে ২০১২ সালে সাবেক বিসিবি প্রধান আ হ ম মুস্তফা কামাল পদত্যাগ করলে তার স্থলাভিষিক্ত হন পাপন। এরপর ২০১৩ ও ২০১৭ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। তবে এবার ১৫ প্রার্থীর সঙ্গে নির্বাচনে অংশ নিয়ে বড় ব্যবধানে জয় পেয়েছেন পাপন।

Source link

admin

Read Previous

গৌরি খানের ছবিতে আবেগঘন কমেন্ট কিং খানের

Read Next

বিদেশে বসে যারা সাইবার ক্রাইম করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে