কেশবপুরে দুভাইয়ের সংঘর্ষে আহত ১০ : আটক ২

jessore atok map

যশোরের কেশবপুর উপজেলার প্রতাপপুর গ্রামে মঙ্গলবার সকালে মাত্র ১ শতক জমির মালিকানা নিয়ে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে ১০জন আহত হয়েছেন। আহতরা কেশবপুর হাসপাতালে চিকিৎসা করাতে আসলে হাসপাতালের জরুরি বিভাগে উগ্র গন্ধযুক্ত তরল পদার্থ দিয়ে আর এক দফা হামলা করে দুবৃত্তরা। এ সময় জরুরি বিভাগের ডাক্তারসহ তিনজন হামলার শিকার হয়েছেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আহসানুল মিজান রুমি জানান, সকাল সাড়ে ১০টায় জরুরি বিভাগের ডাক্তার প্রদীপ্ত চৌধুরী, স্বাস্থ্যকর্মী আখতার উজ জামান ও আমিনুর রহমানের শরীরে তরল পদার্থ লাগে। ডাক্তর প্রদীপ্ত চৌধুরী জানান, তরল পদার্থ শরীরে লাগার সাথে সাথে শরীরে তীব্র যন্ত্রনা শুরু হয়। প্রচুর পানি ঢালার পর তারা কিছুটা সুস্থ হন।

সংঘর্ষের ঘটনায় কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীনরা হলেন জোহরা বেগম (৫০), ওবায়দুল হোসেন (৫৫), ছাবিনা ইয়াসমিন ও রোমেছা বেগম (৫০)। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় জড়িত শাহিনুর রহমান ও জাহাঙ্গীর হোসেনকে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গ্রেফতার করা হয়েছে বলে থানার ডিউটি অফিসার এএসআই মোক্তার আলি জানান। এ ঘটনায় হাসপাতালের পক্ষ থেকে কেশবপুর থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে।

Source link

admin

Read Next

ভাসানচরে রোহিঙ্গাদের দিনরাত্রি বদলে গেছে জীবন