ঘরোয়া লিগ বন্ধ করে দেওয়ার হুমকি পাপনের

ঘরোয়া লিগ নিয়ে অনেক আগে থেকেই বিতর্ক রয়েছে। কর্তাদের খুশি করতেই নাকি আম্পায়াররা অনেক বাজে সিদ্ধান্ত দিতে বাধ্য। এমনও অভিযোগ আছে খেলার আগেই ম্যাচের জয়-পরাজয় নিশ্চিত হয়ে যায়। খেলা শুধু আনুষ্ঠানিকতা মাত্র।

এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে যমুনা টেলিভিশনের সঙ্গে একান্ত আলাপে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, এমন যদি হয়ে থাকে, তাহলে আমি তো ঘরোয়া ক্রিকেটই খেলাব না। যতক্ষণ না পর্যন্ত এর সমাধান হবে। যদি তাই হয়, তাহলে এই খেলার তো কোনো মানে নেই। যা শুনি, মানুষ যা বলে, যেই খেলায় আগে থেকেই সব ঠিক করা আছে- তাই যদি হয়, তাহলে এই খেলার তো কোনো মানে নেই। আগে খেলা বন্ধ করে সমস্যা সমাধান করা হোক। তাও আবার কোভিডের মধ্যে। এত টাকা খরচ করে! কমপক্ষে ১০ লাখ ডলার (৮ কোটি টাকার মতো) বাড়তি খরচ হচ্ছে এই জৈব সুরক্ষাবলয়ের জন্য।

ঢাকা প্রিমিয়ার লিগের দুর্নীতির সন্দেহ দূর করতে বিশেষ কমিটি গঠন করেছে বিসিবি। তদন্ত কমিটির কাজ নিয়ে নাজমুল হাসান পাপন বলেন, কেউ তো কোনো অভিযোগ করে না। অভিযোগ না দিলে কার বিরুদ্ধে ব্যবস্থা নেব। তারপরও আমি বলেছি বিষয়গুলো রেকর্ড করতে। এমন তো নয় যে একজন বলে দিল আর শাস্তি দিয়ে দিলেই হলো। অবশ্যই আমরা এক্ষেত্রে ব্যবস্থা নেব।

Source link

admin

Read Previous

আমার কাছে পুরুষের বয়স, ধর্ম কোনও বিষয় নয়

Read Next

জয়নুল আবদিন ফারুক করোনা আক্রান্ত