জুভেন্টাস সতীর্থদের কাছ থেকে বিদায় নিলেন রোনালদো

সময় যত গড়াচ্ছে, ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস ছাড়ার সম্ভাবনা ততই উজ্জল হচ্ছে। ইতোমধ্যে ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার।

একই সঙ্গে তাকে বিক্রি করে দেওয়ার জন্যও বলেছেন। স্কাই স্পোর্টসের সাংবাদিক ও ফুটবলারদের ট্রান্সফার বিষয়ক বিশেষজ্ঞ ফেবরিজোও রোমানো সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে সেটাই নিশ্চিত করেছেন।

ইতালিয়ান বিভিন্ন গণমাধ্যমেও এমনটাই জানানো হয়েছে। শুক্রবার বাংলাদেশের স্থানীয় সময় বেলা ৩টার দিকে এক টুইট বার্তায় ফেবরিজোও রোমানো জানিয়েছেন, আজ জুভেন্টাস ট্রেইনিং সেন্টারে আসার পর ৪০ মিনিট সেখানে অবস্থান করেন রোনালদো।

এরপরই সেখান থেকে চলে যান। এই সময়ের মধ্যে তিনি সতীর্থদের কাছ থেকে বিদায় নিয়েছেন। সে আগামী কয়েক ঘণ্টার মধ্যে ক্লাব ছাড়তে চায়।

রোনালদোর ম্যানেজার ও ইংলিশ জয়ান্ট ম্যানচেষ্টার সিটির কাছ থেকে অফিসিয়াল বিডের অপেক্ষা করছেন পর্তুগিজ অধিনায়ক। টুইটে উল্লেখ করা হয়।

অপর এক টুইট বার্তায় তিনি জানান, ক্লাব ছাড়ার কথা জুভেন্টাস সতীর্থদের জানিয়ে দিয়েছেন রোনালদো। আজ বেতন নিয়ে ম্যানচেষ্টার সিটির সঙ্গে সরাসরি আলোচনা করবেন মেনডেস। জুভেন্টাস কর্তৃপক্ষও সিটির কাছ থেকে আনুষ্ঠানিক প্রস্তাবের অপেক্ষায় রয়েছে।

Source link

admin

Read Previous

প্রেমিকের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখলেন নুসরাত

Read Next

করোনা নিয়ে বিএনপি মিথ্যাচার করছে: হানিফ