ঝিনাইদহে মাইক্রোবাসের ধাক্কায় ভ্যান চালকের মৃত্যু

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালীর কড়ইতলা নামক স্থানে বুধবার সকালে মাইক্রোবাসের ধাক্কায় বিষয়খালী গ্রামের মৃত ছানারউদ্দিন শেখ এর পুত্র ফুয়াদ আলী শেখ(৫৩) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঝিনাইদহ -যশোর মহাসড়কের বিষয়খালীর কড়ইতলা নামক স্থানে ফুয়াদ আলী শেখ ইঞ্জিন চালিত ভ্যান চালিয়ে বিষয়খালী বজারের উদ্দেশ্য আসছিলো।

এমন সময় ঝিনাইদহ থেকে যশোর অভিমুখে দ্রুত গতিতে আসা একটি মাইক্রোবাস পিছনদিক থেকে সজোরে ধাক্কা দিলে ভ্যান চালক ফুয়াদ ছিটকে পরে পাশে মাইলপোস্টে।

এসময় তার মাথায় গুরুতর আঘাতে অচেতন হয়ে পরলে স্থানীয়রা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তী করলে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক দুপুর ২ টার সময় মৃত্যু হয়।

মৃত্য কালে তার চার কণ্যা,স্ত্রী, জামাই,ভাই,ভাতীজাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মাগরিব নামাজ বাদ তার জানাজা শেষে উত্তর পাড়া কবরস্থান দাফন সম্পন্ন হয়েছে।

জানাজায় উপস্থিত থেকে তার মৃত্যতে শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেন কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী,মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খুরশিদ আলম মিয়া,

মহারাজপুর ইউনিয়নের সম্ভব চেয়ারম্যান পদ প্রার্থী সরদার মোঃ সাজেদুজ্জামান সাজ্জাদ, সাংবাদিক বসির আহাম্মেদ, বিষয়খালী হাফেজিয়া মাদ্রাসার মহাতামিম হাফেজ মাওলানা আনিচুর রহমান সহ নানান পেশার মানুষ।

Source link

admin

Read Previous

ঢাকা আসছেন জাতিসংঘ সাধারণ পরিষদের প্রেসিডেন্ট

Read Next

মুক্তি পেলেন পরীমনি