নতুন বছরে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪’

জনপ্রিয়তার তুঙ্গে থাকা ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ তৃতীয় সিজন শেষ হওয়ার পর থেকে দর্শকদের আগ্রহ কারণে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ নির্মাণ করছেন পরিচালক কাজল আরেফিন অমি।

ধারাবাহিক নাটকটি দেখা যাবে আসছে জানুয়ারিতে। নিশ্চিত করেছেন ধ্রুব টিভির কর্ণধার ধ্রুব গুহ।

এ প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন, দর্শকরা অনেকদিন ধরেই নাটকটি নতুন সিজন দাবি করে আসছেন। সেই চাহিদার কথা মাথায় রেখেই আমরা সিজন ৪ নির্মাণ করছি। সব ঠিক থাকলে জানুয়ারিতেই দর্শকরা নাটকটির চতুর্থ সিজন দেখতে পারবেন।

তার আগে ১৭ অক্টোবর ফেসবুকে ‘৪’ লিখে সিজন ফোরের ইঙ্গিত দিয়েছিলেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি, অভিনেতা জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, প্রযোজক ধ্রুব গুহসহ অনেকেই।

‘ব্যাচেলর পয়েন্ট’ অভিনয় করে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা। বিশেষ করে কাবিলা, হাবু ভাই, পাশা ভাই নাটকটির কল্যাণে ভাইরাল চরিত্র।

কাবিলার প্রেমিকা চরিত্র রোকেয়াও সবার মনে জায়গা করে নিয়েছে মজার মজার সংলাপের কারণে। প্রসঙ্গত, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন শেষ হয়েছে গত ১৩ এপ্রিল।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, সানজানা সরকার রিয়া, চাষী আলম, মুসাফির শোয়েব, শিমুলসহ অনেকে।

Source link

admin

Read Previous

বেনাপোলে ট্রাক টার্মিনাল পাবলিক টয়লেট এর উদ্বোধন

Read Next

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের সহজ জয়