নতুন সিনেমায় কাজ করতে চান না পার্নো মিত্র

টালিউডের গুণী অভিনেত্রী পার্নো মিত্র। ২০০৭ সালে টেলিভিশন ধারাবাহিক দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর ২০১১ সালে ‘রঞ্জনা আমি আর আসবো না’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় আসেন।

প্রথম সিনেমাতেই দুর্দান্ত অভিনয় করে প্রশংসা কুড়ান পার্নো। এর সুবাদে তার সিনে ক্যারিয়ার উজ্জ্বল হয়ে ওঠে। পরবর্তীতে তিনি ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘বেডরুম’, ‘গ্ল্যামার’, ‘অপুর পাঁচালী’, ‘রাজকাহিনী’, ‘সাহেব বিবি গোলাম’ ‘ডুব’ ও ‘আলিগড়ের গোলকধাঁধা’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন।

তবে পার্নো সম্প্রতি জানিয়েছেন, নতুন কোনো সিনেমায় আপাতত কাজ করতে চান না। এর কারণ মহামারি করোনাভাইরাস। অভিনেত্রী জানান, করোনার কারণে বেশ কিছু সিনেমা আটকে আছে।

নতুন কাজ করলে সেটা কবে নাগাদ শেষ করতে পারবেন, বা কবে মুক্তি পাবে, কিছুরই নিশ্চয়তা নেই। সেজন্যই নতুন সিনেমা করতে আগ্রহী নন তিনি।

এদিকে কিছু দিন আগেই করোনা প্রতিরোধী টিকার প্রথম ডোজ নিয়েছেন পার্নো মিত্র। এরপর থেকেই কিছুটা অসুস্থ বোধ করছেন। এ বিষয়ে তিনি বলেন, আমি ভীষণ দুর্বল। গত ২৬ এপ্রিল আমি করোনা পজিটিভ হই।

সে সময় প্রচন্ড জ্বর ছিল আমার। তারপর ফের করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর জ্বর এসেছে। গায়ে অসহ্য ব্যথা রয়েছে। আমার জন্য এটা ভীষণ যন্ত্রণাদায়ক।

করোনার তৃতীয় ঢেউ নিয়ে শঙ্কিত পার্নো মিত্র। তাই সবাইকে সাবধান থাকারও আহ্বান জানিয়েছেন তিনি। তার ভাষ্য, ‘কোভিড এখনও রয়েছে। পুরোপুরি নির্মূল হয়ে যায়নি। কিন্তু সাধারণ মানুষ এখনও খুবই অসচেতন। রাস্তায় বের হলে খুব কম লোকই মাস্ক পরছে।

এ রকম যদি আচরণ হয় তাহলে কোভিডের তৃতীয় ঢেউ কেউ আটকাতে পারবে না। আমি অনেককে জানি যারা ভ্যাকসিন নিতে আগ্রহী নন। কী কারণে তারা ভ্যাকসিন নিচ্ছেন না আমি সেটাও বুঝতে পারছি না।

Source link

admin

Read Previous

১৩ বছর ধরে প্রধানমন্ত্রীর নামে কোরবানি দিচ্ছেন যুবলীগ নেতা সরোয়ার

Read Next

প্রথম হারের স্বাদ পেল বাংলাদেশ