নির্বাচনের উদ্দেশ্যেই বিএনপি নেতাদের উকিঝুকি: তথ্যমন্ত্রী

করোনাকালে অসহায় মানুষের পাশে না থাকলেও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে এখন বিএনপি নেতারা মাঠে সক্রিয় হয়েছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, নির্বাচনকে উদ্দেশ্য করে এখন বিএনপি নেতাদের উকিঝুকি দিতে দেখা যাচ্ছে। করোনাকালে অসহায় মানুষের পাশে তাদের দেখা যায়নি।

বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে নিজ দপ্তর থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বিএনপির সমালোচনায় হাছান মাহমুদ বলেন, নির্বাচনের উদ্দেশ্যে এখন বিএনপি নেতাকর্মীদের ধীরে ধীরে দিনে-রাতে বিভিন্ন নিমন্ত্রণ-দাওয়াতে দেখা যাচ্ছে।

তারা আবার মানুষের কাছে আসার চেষ্টা করছে। তাদের প্রশ্ন রাখতে হবে, যখন বন্যা হয়েছিল, আপনারা তখন কোথায় ছিলেন? করোনাকালে একমুঠো চাল নিয়ে কেন মানুষের কাছে আসেননি?

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন দেশবিরোধী নানা ষড়যন্ত্র হচ্ছে। আজকে যখন দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে, তখন দেশবিরোধী ষড়যন্ত্র শুরু হয়েছে।

বিএনপির পক্ষ থেকে বিএনপির প্যাডে তাদের মহাসচিব নিজের স্বাক্ষরে দেশের বিরুদ্ধে বিদেশিদের কাছে চিঠি লিখছেন দেশকে যেন সাহায্য দেওয়া না হয়, দেশের রপ্তানি বাণিজ্য যেন বাধাগ্রস্ত হয়।

শিলক ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে হাছান মাহমুদ বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, সম্মেলনের মাধ্যমে আপনারা এমন নেতৃত্ব নির্বাচিত করবেন। যারা দুঃসময়ে ছিল এবং দুঃসময়ে থাকবে। পরীক্ষিত নেতাকর্মীদের হাতেই আওয়ামী লীগের নেতৃত্ব থাকবে। নতুন নেতাকর্মীদের একটু সময় লাগবে।

Source link

admin

Read Previous

চার বছর পর বড় সুখবর পেল আর্জেন্টিনা

Read Next

মমতার দলেও ভাঙনের সুর!