নোবেলের বিরুদ্ধে মামলা – Bangla Newspaper Online

নোবেলের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিয়েছেন ইথুন বাবু

বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরির পর এবার মামলার প্রস্তুতি নিয়েছেন গীতিকার ও সুরকার ইথুন বাবু। ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার (১ জুন) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ইথুন বাবু।

মামলা প্রসঙ্গে ইথুন বাবু বলেন, ‘বিষয়টি আমার জন্য অপমানজনক, লজ্জার। আমার সংগীত ক্যারিয়ারে যে কাজটি কেউ করার সাহস পায়নি নোবেল সে কাজটি করেছে। তাকে এত সাহস কে দিয়েছে? বিষয়টি খতিয়ে দেখা দরকার।’

ইথুন বাবুর আইনজীবী ফারুক আহাম্মদ বলেছেন, ‘মামলার যাবতীয় প্রস্তুতি শেষ করেছি। ফাইল কোর্টে জমা দেওয়ার অপেক্ষায় ছিলাম। মঙ্গলবার (১ জুন) দুপুরের পরে বাদীর উপস্থিতিতে ফাইল জমা দিয়েছি। দ্রুত সময়ে শুনানি হওয়ার কথা আছে।’

এর আগে গত ২৩ মে রাতে নোবেলের নামে হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছিলেন ইথুন বাবু। যার নম্বর ৮৯৯। জিডিতে তিনি উল্লেখ করেন, ‘নোবেলম্যান’ ফেসবুকে তাকে ‘চোর’ অ্যাখ্যায়িত করে ষড়যন্ত্রমূলক পোস্ট দেয়। দেশের স্বনামধন্য শিল্পীদের নিয়ে কটূক্তিসহ জীবন নাশের হুমকি দিয়ে আসছে। এটি মানহানিকর ও লজ্জাজনক।

সম্প্রতি নিজের ফেসবুক পেজ নোবেল ম্যান থেকে দেশের স্বনামধন্য একাধিক শিল্পীকে নিয়ে আপত্তিকর পোস্ট করেন নোবেল। সে সময় এক পোস্টে ইথুন বাবুকে চোর বলে আখ্যায়িত করেন এই গায়ক। লেখেন, ‘ইথুন বাবু একটা চোর। অন্যের গান নিজের নামে চালায় দিসে’। তারই ফলশ্রুতিতেই গত ২৩ মে নোবেলের বিরুদ্ধে হাতিরঝিল থানায় জিডি করেন ইথুন বাবু। এবার নিচ্ছেন মামলার প্রস্তুতি।



Source link

admin

Read Previous

মা হতে চান নুসরাত | Brit Bangla 24

Read Next

লকডাউন হচ্ছে সাতক্ষীরা