প্রধানমন্ত্রী দেশের জনগণের প্রতি দায়বদ্ধ: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী দেশের জনগণের প্রতি দায়বদ্ধ, ওনার মধ্যে দেশপ্রেম আছে, অধ্যাবসায় আছে। তিনি একটানা ১২ বছর কাজ করতে পারছেন।

আপনারা কথায় কথায় সিঙ্গাপুর, কোরিয়ার উদাহারণ দেন। সেই সব দেশের নেতারা ৩০-৩৫ বছর একটানা কাজ করে তাদের দেশকে এই পর্যায়ের নিয়ে গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে ‘হাওর এলাকায় উড়াল সড়ক ও ভৌত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় গহীত স্কিম সংক্রান্ত’ মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির উদ্দেশে মন্ত্রী বলেন, ভোটের মাঠে না থেকে ভোট হতে দেব না ধমক দিয়ে হটকারী কোনো কথা না বলে আসেন আলোচনা করেন। নির্বাচনে বসেন। ভয় দেখিয়ে কাজ হবে না। গ্রামের মানুষ এসব বুঝে গেছে।

তিনি আরও জানান, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অর্থায়নে ৩ হাজার ৪৯০ কোটি টাকা ব্যয়ে উড়াল সেতু প্রকল্পটি বাস্তবায়ন করবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর।

চলতি বছরের শুরু দিকে মেগা প্রকল্প শুরু হবে ২০২৬ সালে সমাপ্ত করার কথা রয়েছে, এই প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর, তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা উপজেলাসহ নেত্রোকানা জেলার কয়েকটি উপজেলার যোগাযোগের ক্ষেত্রে মাইলফলক সৃষ্টি হবে।

Source link

admin

Read Previous

বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়ে যা বললেন মাশরাফি

Read Next

ভারতে একদিনে করোনায় ১০৫৯ জনের মৃত্যু