প্রেমিকের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখলেন নুসরাত

বিতর্ক থাকুক আর না থাকুক, নুসরাতের পাশে সব সময় ছিলেন, আছেন হয়তো থাকবেনও অভিনেতা যশ দাশগুপ্ত। অন্তত, নুসরাতের মা হওয়ার এই পুরো জার্নিটায় সব গুঞ্জনকে একপাশে সরিয়ে,

একেবারে শক্ত খুঁটি হয়ে তার পাশেই ছিলেন যশ। ঝড় বয়েছে অনেক, শুনতে হয়েছে অনেক কুকথা। তবুও বন্ধুত্বের খাতিরে, প্রেমের খাতিরে সঙ্গী হয়ে উঠেছেন নুসরাতের।

তাই তো নুসরাতকে যখন হাসপাতালের ওটিতে নিয়ে যাওয়া হচ্ছিলো, তখনও পাশে ছিলেন যশ। ছিলেন উদ্বিগ্নও। তবে এখন খুশির হাওয়া। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত।

বৃহস্পতিবার ২৬ আগস্ট কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন টালিউডের এই অভিনেত্রী।

এদিকে, নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নানা ঝড় বয়ে যাচ্ছে তার ওপর দিয়ে। কেননা এই সন্তানের বাবা কে তা এখনও অজানা সকলের।

তবে নেটিজেনদের একাংশ নুসরাতের এই পদক্ষেপকে সাহসী বলছেন, আবার অনেকে নুসরাত, যশ ও নবজাতককে নিয়ে ঠাট্টাও করছে। এরইমধ্যে শোনা যাচ্ছে আরও একটি নতুন খবর।

প্রেমিক যশ দাশগুপ্তর নামের সঙ্গে মিলিয়ে নাকি ছেলের নাম রেখেছেন নুসরাত জাহান। মা হওয়ার পরই এক ভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নুসরাত জানিয়েছেন, তার ছেলের নাম ঈশান।

তবে এই নামের ইংরেজি বানানেই আসল চমক। নুসরাতের ছেলের নামের বানান Yishaan। অর্থাৎ নামের শুরুতেই Y এর ব্যবহার। যেমনটা যশের (Yash) নামের ক্ষেত্রে ব্যবহার করা হয়।

Source link

admin

Read Previous

বাংলার মানুষের স্বার্থে বঙ্গবন্ধু কখনো আপোষ করেননি: এমপি নাবিল

Read Next

জুভেন্টাস সতীর্থদের কাছ থেকে বিদায় নিলেন রোনালদো