প্রেসক্লাব নির্বাচনে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের ৩ জনকে মনোনয়ন

pressclub jessore

প্রেসক্লাব যশোর’র আসন্ন দ্বিবার্ষিক নির্বাচনে যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন তিনজনকে মনোনয়ন দিয়েছে। গতকাল বুধবার দুপুর ১২টায় অনুষ্ঠিত ইউনিয়নের এক বিশেষ সভায় তিনটি পদে চূড়ান্তভাবে মনোনয়ন দেয়া হয়। মনোনয়ন প্রাপ্তরা হলেন, সহ-সভাপতি পদে আনোয়ারুল কবির নান্টু, যুগ্ম-সম্পাদক পদে মোকাদ্দেছুর রহমান রকি এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে তহীদ মনি।

যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএফইউজে’র সাবেক নির্বাহী কমিটির সদস্য, দৈনিক লোকসমাজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও জেডিইউজের প্রধান উপদেষ্টা আনোয়ারুল কবির নান্টু ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের উপদেষ্টা বদরুদ্দিন বাবুল, উপদেষ্টা এ.কে.এম গোলাম সরওয়ার, সহ-সভাপতি তহীদ মনি, সিনিয়র সদস্য মোকাদ্দেছুর রকি, দৈনিক সমাজের কাগজের সম্পাদক ও সিনিয়র সদস্য সোহরাব হোসেন, যুগ্ম সম্পাদক বি.এম ফারুক, সাংগঠনিক সম্পাদক মালেকুজ্জামান কাকা, দপ্তর সম্পাদক নিজাম উদ্দীন ভুঁইয়া শিমুল, কোষাধ্যক্ষ আল মামুন শাওন, নির্বাহী সদস্য কাজী হাবিবুর রহমান প্রমুখ। সভায় ইউনিয়নের পক্ষে বদরুদ্দিন বাবুলকে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়।

কমিটির সদস্য সচিব এ.কে.এম গোলাম সরওয়ার ও সদস্য সোহরাব হোসেন। এছাড়া সাংগঠনিক আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Source link

admin

Read Previous

আরও ১৬ বীরাঙ্গনা বীর মুক্তিযোদ্ধার তালিকায়

Read Next

আমার কাছে পুরুষের বয়স, ধর্ম কোনও বিষয় নয়