বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে যশোরে আলোচনা সভা ও দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরের চাঁচড়ায় আলোচনা সভা ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে ইউনিয়নের পুলেরহাট বাজারে দোয়া মাহফিল শেষে গণভোজ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষ থেকে শোকের মাস আগস্ট জুড়ে কর্মসূচি ঘোষণা করা হয়েছে। কর্মসূচির অংশ হিসেবে এই আলোচনা সভা ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা শরীফ খায়রুজ্জামান রয়েল। চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
আলীমুজ্জামান মিলন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, যুগ্ম-আহবায়ক

শহীদুজ্জামান শহীদ ও চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগনেতা মাহাফুজুর রহমান মানিক। ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ মশিয়ার রহমানের সভাপতিত্বে সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু মুসা মধু, জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক।

এ সময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শাহীন মাহামুদ, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, কচুয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইশারত আলী, সদর উপজেলা শাখা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি সাহের খান রবি,

জেলা ছাত্রলীগের সাবেক উপ-শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, জেলা ছাত্রলীগের বর্তমান সহ-সভাপতি রুহুল কুদ্দুস, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের জেলা সভাপতি মশিয়ার রহমান শান্ত, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

Source link

admin

Read Previous

ত্রিপুরায় বিজেপি একটা দানবীয় দল চালাচ্ছে: মমতা

Read Next

আবারো পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা, আহত ২০