বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়ে যা বললেন মাশরাফি

mashrafi

নিউজিল্যান্ড সফরে এই প্রথম জয় পেল বাংলাদেশ দল। মাউন্ট মঙ্গানুই টেস্টে ঐতিহাসিক জয়কে বাংলাদেশের ক্রিকেটের ‘সর্বোচ্চ’ জয় বলে উল্লেখ করেছেন সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সাংবাদিকদের মাশরাফি বলেছেন, বাংলাদেশের অন্যতম সেরা জয় না বলে, বলা উচিত এটাই সর্বোচ্চ জয়। বিশেষ করে টেস্ট ক্রিকেটের কথা চিন্তা করলে তো অবশ্যই।

তাও নিউজিল্যান্ডের মাটিতে, যখন কিনা নিউজিল্যান্ড টেস্ট চ্যাম্পিয়ন। এটা তো দারুণ ব্যাপার। অনেক খেলোয়াড় দলের সঙ্গে নেই। এখান থেকে ভাবলে, শূন্য থেকে এত বড় জয়- দারুণ ব্যাপার।

তিনি আরও বলেন, এই টেস্ট অনেক প্রশ্নের উত্তর দিয়েছে। শুধু খেলোয়াড় না, বাইরের অনেকেও চাইলে অনেক প্রশ্নের উত্তর মেলাতে পারবে। এখানেই সব লেসন আছে।

ঐতিহাসিক জয়ের পর নিউজিল্যান্ড থেকে অধিনায়ক মুমিনুল হক কথা বলার জন্য ফোন করেন মাশরাফিকে। কিন্তু মাশরাফি কল সিরিভ করতে পারেননি। এমনটি জানিয়ে সাবেক অধিনায়ক বলেন, আমার সঙ্গে যোগাযোগের জন্য মুমিনুল ফোন করেছিল।

কিন্তু দুই দেশের সময়ে ফারাক থাকায় কথা হয়নি। কথা বলা জরুরি না। জরুরি হলো ওরা খেলা উপভোগ করছে। এত বড় জয় এসেছে। এটা বাংলাদেশের সবার জন্য বিরাট মুহূর্ত।

Source link

admin

Read Previous

সুখবর দিলেন মারিয়া নূর

Read Next

প্রধানমন্ত্রী দেশের জনগণের প্রতি দায়বদ্ধ: পরিকল্পনামন্ত্রী