বিএনপি লবিস্ট নিয়োগ করেনি: ফখরুল

mirza fokrul
ফাইল ছবি

বিএনপির লবিস্ট নিয়োগ করেছে বলে পররাষ্ট্রমন্ত্রী যে অভিযোগ করেছেন তা নাকচ করে দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার ২৫ জানুয়ারি বিকেলে গুলশানে দলীয় চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মহাসচিব এই মন্তব্য করেন।

তিনি বলেন, আমি স্পষ্ট করে বলে দিতে চাই, আমরা যা কিছু করি দেশকে রক্ষার জন্য করি। তার মানে এই না যে, আমরা লবিস্ট নিয়োগ করেছি দেশকে রক্ষার জন্য করেছি।

দ্যাট হেজ টু বি ক্লিয়ার্ড। আবারো বলছি, আমরা যা কিছু করি, দেশকে রক্ষার জন্য করি, দুর্বৃত্তদের হাত থেকে দেশকে রক্ষার জন্য করি। আমরা লবিস্ট নিয়োগ করেছি- এটা একেবারে সঠিক না।

মির্জা ফখরুল বলেন, ইতোমধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন পরিষ্কার করে বলেছেন যে, বিএনপির পক্ষ থেকে বাংলাদেশ থেকে কোনো লবিস্ট নিয়োগ করা হয়নি।

এটা পরিষ্কার যে, বিএনপি কোনো লবিস্ট নিয়োগ করেনি। আশা করি, এ নিয়ে আপনাদের কোনো কনফিউশন থাকবে না।

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য কী মিথ্যা প্রশ্ন করা হলে তিনি বলেন, আপনার কী মনে হয়? সব মিথ্যা। আজ সকালে রাজধানীর আগারগাঁও মুক্তিযুদ্ধ জাদুঘরে ‘মানবিক নীতি এখানে এবং এখন প্রদর্শনী’ উদ্বোধনের পর সাংবাদিক দের প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, আমাদের কাছে যথেষ্ট তথ্য আছে,

বিএনপি অনেকগুলো লবিস্ট নিয়োগ করেছে। বিএনপি যে, কয়টা লবিস্ট নিয়োগ করেছে সেটা কিন্তু খুবই অন্যায়। এর মূল উদ্দেশ্যটা দেশের ক্ষতি।

আপনার-আমার মধ্যে ঝগড়া থাকতে পারে, কিন্তু আপনার ও আমার ঝগড়া দেশের স্বার্থে কিনা। আওয়ামী লীগ গুড গভার্নেন্সের জন্য এবং দেশের পজিটিভ ইমেজগুলো তুলে ধরার জন্য লবিস্ট নিয়োগ করেছে।

Source link

admin

Read Previous

আইসিসির বর্ষসেরা একাদশে মুস্তাফিজ

Read Next

সোশ্যাল মিডিয়ায় মাহাথিরকে নিয়ে গুজব