বিপিএল মাঠে গড়াবে ২৮ জানুয়ারি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফিরছে মাঠে। ঘরোয়া এ টি-টোয়েন্টি টুর্নামেন্ট মাঠে গড়াবে আগামী ২৮ জানুয়ারি।

আজ বৃহস্পতিবার, ২ ডিসেম্বর মিরপুরে খবরটি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, আমরা এখন পর্যন্ত যেটা সিদ্ধান্ত নিয়েছে।

২৮ জানুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বিপিএলের স্লট রাখা আছে। এর মধ্যেই আমরা শেষ করব। বিপিএলের আগামী আসরের জন্য ফ্র্যাঞ্চাইজি চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে বিসিবি।

তাতে কেমন সাড়া পাচ্ছে বোর্ড? ফ্র্যাঞ্চাইজি চেয়ে বিসিবি’র দরপত্রে সাড়া নিয়ে এখনই কিছু বলতে চান না সুজন, পাঁচ তারিখ পর্যন্ত জমা দেয়া যাবে। ততদিন ওয়েট করি। তারপর বলি।

আগে বিপিএলে প্রতি ম্যাচে প্রতি দলের হয়ে ৪ জন করে বিদেশি ক্রিকেটার খেলতে পারতেন। এবার বিদেশি ক্রিকেটারদের কোটা ৪ থেকে কমিয়ে ৩ নামিয়ে এনেছে টুর্নামেন্ট কমিটি।

তার মানে প্রতি ম্যাচে প্রতি দলে বিদেশি ক্রিকেটার খেলবেন এবার ৩ জন। করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রন হানা দিয়েছে সারা বিশ্বে।

নতুন এ বৈশ্বিক সঙ্কটে বিদেশি তারকা ক্রিকেটারদের দেখা যাবে তো বিপিএলের মাঠ দাঁপাতে? বোর্ড সিইও সুজন বলেন, আমার দেশে তো স্বাভাবিকভাবে চলছে।

ওটার প্রভাব সেভাবে পড়ে নাই। যদি সরকারের কাছ থেকে পরে কোনো নিষেধাজ্ঞা আসে বিদেশি দলের ভ্রমণের ব্যাপারে। তখন বিষয়টাকে এখন যেভাবে চিন্তা করছি, তখন হয়তো কিছু ফাইন টিউনিং করতে হবে।

Source link

admin

Read Previous

তোমার হৃদয় ও আত্মা আমাকে দাও: প্রভা

Read Next

বিএনপিই চায় না খালেদা জিয়া সুস্থ হোক: খাদ্যমন্ত্রী