বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী

sonakhi

বলিউডজুড়ে যেন বিয়ের মৌসুম। কয়েক দিন আগেই বিয়ে করেন রাজকুমার রাও-পত্রলেখা।

ক্যাটরিনা-ভিকির বিয়ের খবরে সরগরম ইন্ডাস্ট্রি । শোনা যাচ্ছে, ডিসেম্বরে প্রথম সপ্তাহেই বিয়ে সারবেন এ তারকা জুটি। আর রণবীর-আলিয়ার গাঁটছড়া বাঁধার গুঞ্জন এখনও চলছে।

এবার শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী সিনহা। পুরোনো প্রেমিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে রাজি হয়েছেন দাবাং অভিনেত্রী।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, তার বয়ফ্রেন্ড সেলিব্রেটি ম্যানেজার বান্টি সাজদেহকে বিয়ে করতে মত দিয়েছেন অভিনেত্রী।

২০১২ সাল থেকে বান্টির সঙ্গে সম্পর্ক সোনাক্ষীর। নিজেদের মুখে সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই, তবে বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হন তারা। খবরে বলা হয়েছে, সোনাক্ষীর পরিবারও মেয়ের জন্য আদর্শ পাত্র হিসেবে বান্টিকে বেশ পছন্দ করে।

বান্টি সালমান খানের ঘনিষ্ঠ আত্মীয়। খান পরিবারের সূত্রেই সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। সালমানের ছোট ভাই সোহেল খানের স্ত্রী সীমা খানের ভাই বান্টি। একই সঙ্গে বিরাট কোহলি ও যুবরাজ সিংয়ের বন্ধুও বান্টি।

প্রায়ই একসঙ্গে পার্টি করতে দেখা যায় তাদের। দাবাং সিনেমার শুটিং চলাকালেই সোনাক্ষী ও বান্টির সম্পর্ক গড়ে উঠে। মাঝে ২০১৬ সালে তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর পাওয়া যায়। পরে জানা যায়, ফাটল ধরা সম্পর্ককে জোড়া লাগিয়েছেন তারা।

সোনাক্ষীর ঘনিষ্ঠ সূত্রটি বলছে, বিয়ের এখনও ঢের দেরি। আগামী বছর তো নয়ই, বরং ২০২৩ কিংবা ২০২৪ সালে বিয়ের পিঁড়িতে বসতে পারেন তারা।

Source link

admin

Read Previous

যশোরে পুলিশ কনস্টেবল নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ

Read Next

আবারও ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ