বেজি-কাণ্ডে জেরার মুখে শ্রাবন্তী, গ্রেপ্তার গাড়ি চালক হাতি

কী কুক্ষণেই যে বেজির সঙ্গে ছবিটি পোস্ট করেছিলেন! এরপর থেকেই ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পড়েন প্রবল বিতর্কের মুখে।

ঘটনা জানতে তাকে তলব করে ভারতের বন দফতর। সোমবার ও মঙ্গলবারও তাঁকে কলকাতার অরণ্য ভবনে জিজ্ঞাসাবাদ করা হয়।

এরপরই বেজির গলায় শিকল পরিয়ে ছবি তোলার ঘটনায় গ্রেফতার হলেন এক গাড়ি চালক। বুধবার ওই গাড়ি চালককে জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করা হয়েছে।

দক্ষিণ ২৪ পরগনার নেপালগঞ্জে ওই গাড়ি চালকের বাড়ি থেকে ওই বেজিটিকেও উদ্ধার করা হয়েছে। ভারতের বন্যপ্রাণ অপরাধ নিয়ন্ত্রণ শাখা সূত্রে জানা গেছে, গ্রেপ্তার হওয়া চালকের নাম ভরত হাতি।

শ্রাবন্তী এখন যে প্রযোজনা সংস্থার হয়ে কাজ করছেন, ভরত ওই সংস্থারই কর্মী। শ্রাবন্তীকে জিজ্ঞাসাবাদের পর তাঁর সম্পর্কে জানতে পারেন তদন্তকারীরা।

বুধবার ভরতকে গ্রেপ্তার করে বন্যপ্রাণ বিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখা। নেপালগঞ্জে তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে ওই বেজিটি।

অনেকদিন ধরেই বেজিটিকে পোষ্য হিসেবে নিজের বাড়িতে রেখেছিলেন ভরত। গত জানুয়ারি মাসে বেজির গলায় শিকল পরিয়ে নেটমাধ্যমে ছবি পোস্ট করার পর থেকেই বিপাকে শ্রাবন্তী।

মঙ্গলবার জিজ্ঞাসাবাদের পর শ্রাবন্তী জানান, শুটিংয়ের জন্য আনা হয়েছিল বেজিটি। তিনি ধরে আদর করছিলেন শুধু। সূত্র : আনন্দবাজার

Source link

admin

Read Previous

ঝিনাইদহে জোড়া খুনের মামলায় ৪ জনের যাবজ্জীবন

Read Next

এখন নিজের জমিতে ঘর তুলতেও চাঁদা দিতে হয় : জি এম কাদের