বেনাপোলের পূজা মন্ডপে মেয়র লিটনের অনুদান

প্রতিবছরের ন্যায় এবছরও সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপুজা উপলক্ষে বেনাপোল-শার্শার ২৯টি পূজা মন্ডপে অনুদান প্রদান করা হয়েছে যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর পক্ষ থেকে।

প্রতিটি পুজা মন্ডপে ৩০০০ টাকা করে দেয়া হয় তার নিজ তহবিল থেকে। এর মধ্যে শার্শা থানার আওতায় ২০ টি পূজা মন্ডপ ও বেনাপোল পোর্ট থানার আওতায় রয়েছে ৯ টি পূজা মন্ডপ।

শনিবার সকাল ১১ টার সময় শার্শা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযমের সভাপতিত্বে এ অনুদান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইচ চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির উদ্দিন তোতা, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গফফার সরদার,

সাবেক ছাত্র নেতা রুহুল কুদ্দুস ভুইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, আশরাফুল আলম বাটুল সহ যুবলীগ ছাত্রলীগ এর নেতাকর্মীরা।

এছাড়াও উপস্থিত ছিলেন ২৯ টি পূজা মন্ডপের দায়িত্ব প্রাপ্ত নেতা কর্মীরা। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান ।

Source link

admin

Read Previous

গণতন্ত্রে বিশ্বাসী হলে বিএনপি অবশ্যই নির্বাচনে অংশ নেবে

Read Next

ফেসবুকে বিয়ের পাত্রী খুঁজছেন নোবেল