মেসির পর পিএসজিতে যাবেন রোনালদোও!

চলতি মৌসুমের দলবদলে রীতিমতো ছক্কা মেরেছে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

লিওনেল মেসি, সার্জিও রামোস, জিয়ানলুইজি ডনারুম্মা, জর্জিনিও উইজনাল্ডুমের মতো তারকা ফুটবলারদের দলে ভিড়িয়েছে ক্লাবটি। তাও কি না বিনা ট্রান্সফার ফি’তে।

অর্থাৎ দলবদলের জন্য কোনো টাকাই দিতে হয়নি তাদের। একের পর এক বড় তারকাদের দলে নিয়ে চমকে দেয়া ক্লাবটি পরের মৌসুমে এক অসাধ্য সাধন করে ফেলবে- এমনটাই জানাচ্ছে সংবাদ মাধ্যমগুলো।

কী সেটি? তা হলো বর্তমান সময়ের দুই সেরা ফুটবলার লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোকে একই দলে নেয়া। যা হয়তো একটা সময় কেউ কল্পনাও করতে পারেনি।

এরই মধ্যে মেসিকে দলে নিয়েছে পিএসজি। স্প্যানিশ দৈনিক এএস জানাচ্ছে, আগামী মৌসুমে ইতালিয়ান ক্লাব জুভেন্টাস থেকে রোনালদোকেও ফ্রি ট্রান্সফারে নিয়ে আসবে তারা।

তবে এর সঙ্গে রয়েছে একটি পূর্ব শর্ত। সেটি হলো, তরুণ তারকা কাইলিয়ান এমবাপের ক্লাব ছেড়ে যাওয়া!সম্প্রতি পিএসজির চেয়ারম্যান নাসের আল খেলাইফি জানিয়েছেন, এমবাপের ক্লাব ছেড়ে যাওয়ার কোনো সম্ভাবনা নেই।

খেলাইফির মতে, মেসি আসার পর পিএসজিতেই থাকার পরিকল্পনা করছেন এমবাপে। তাই এমবাপের ক্লাব ছাড়ার গুঞ্জনে কান না দেয়ার আহ্বানই করেছিলেন পিএসজি চেয়ারম্যান।

কিন্তু স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলোর খবর বলছে, ২০২১-২২ মৌসুম শেষে পিএসজির সঙ্গে আর চুক্তি নবায়ন করবেন না এমবাপে। তিনি ফ্রি এজেন্ট হিসেবে যোগ দেবেন স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদে। আর সত্যিই এমনটা হলে আগামী মৌসুমে জুভেন্টাস থেকে রোনালদোকে নিয়ে আসবে পিএসজি।

Source link

admin

Read Previous

পরীমনির পক্ষে আদালতে লড়ছেন এক চিত্রনায়ক

Read Next

ইতিহাস বিকৃতি রোধে সবাইকে সতর্ক থাকতে হবে