মৌ বউদি হয়ে ঝড় তুললেন মনামী!

indan actor

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। টিভি সিরিয়াল দিয়ে মাত্র ১৭ বছর বয়সেই অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। এরপর সিনেমায়ও কাজ করেছেন। সর্বশেষ তিনি নাম লিখিয়েছেন ওয়েব দুনিয়ায়। অভিনয় করেছেন একটি ওয়েব সিরিজে।

কলকাতার জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর ব্যানারে নির্মিত সিরিজটির নাম ‘মৌচাক’। দিন কয়েক আগেই এটি মুক্তি পেয়েছে। এখানে বেশ খোলামেলা রূপেই দেখা দিয়েছেন মনামী।

এই ওয়েব সিরিজে মনামীর চরিত্রের নাম মৌ বউদি। সেই মৌ ইতোমধ্যে ঝড় তুলেছে দর্শকদের হৃদয়ে। তার শরীরী আবেদনে কুপোকাত ভক্তরা। অবশ্য এমন খোলামেলা চরিত্রে অভিনয়ের জন্য সমালোচনাও সহ্য করতে হচ্ছে তাকে। সোশ্যাল মিডিয়ায় তার পোস্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই সেটার প্রমাণ মেলে।

তবে মনামী এসবে পাত্তা দিচ্ছেন না। তিনি বলেছেন, ‘মৌ একটা নতুন চরিত্র। এ রূপে আমাকে আগে দেখা যায়নি। আমার মতে, এটাই আমার করা সবচেয়ে সাহসী চরিত্র’।

উল্লেখ্য, বউদি নিয়ে এর আগেও হইচই-তে সিরিজ নির্মিত হয়েছে। ‘দুপুর ঠাকুরপো’ নামের সেই সিরিজ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছিলো। ওই সিরিজের দুই সিজনে উমা বউদি ও ঝুমা বউদি রূপে অভিনয় করেছিলেন স্বস্তিকা মুখার্জি ও মোনালিসা। এবার সেই বউদি-দের তালিকায় যুক্ত হলো মনামীর নামও।

প্রসঙ্গত, মনামী ঘোষ সর্বশেষ অভিনয় করেছেন ‘বেলা শুরু’ সিনেমায়। এটি নির্মাণ করেছেন শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়। সিনেমাটি নির্মিত হয়েছে দর্শকনন্দিত ‘বেলা শেষে’-এর সিক্যুয়েল হিসেবে। করোনা মহামারির কারণে সিনেমাটির মুক্তি আটকে আছে।

Source link

admin

Read Previous

যৌতুকের জন্য স্ত্রীর মাথা ন্যাড়া করলেন স্বামী!

Read Next

মেসির দাপটে সেমিফাইনালে আর্জেন্টিনা