যশোরের বাঘারপাড়ায় নৌকার কর্মীকে কুপিয়ে হত্যা

bagarpara news

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচনকে কেন্দ্র করে খালেদুর রহমান টিটো (৩২) নামে এক নৌকার কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত টিটো জহুরপুর ইউনিয়নের বেতালপাড়া গ্রামের মুন্তাজ মোল্যার ছেলে। টিটোর বাড়িতে এখন শোকের মাতম চলছে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল নয়টার দিকে তার মৃত্যু হয়েছে।

টিটোর পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার (০৯ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে টিটো বাড়ির রান্নার জন্য তৈল কিনতে বেতালপাড়া-হিংগারপাড়া গ্রামের সীমান্তে কালাম সর্দারের দোকানে যাচ্ছিলো। এ সময় রাস্তায় থাকা সংঘবদ্ধ আনারস প্রতিকের কর্মীরা তার উপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। গুরুত্বর অবস্থায় তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন। পথিমধ্যে সকাল পৌনে দশটায় নবীনগরে এ্যাম্বুলেন্সের মধ্যে টিটোর মৃত্যু হয়।

নিহত টিটোর চাচা সাবেক ইউপি সদদ্য ইন্তাজ মোল্যা অভিযোগ করে বলেন, আনারস প্রতিকের প্রার্থীর ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে।

তিনি আরও বলেন, টিটোর মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েই তার মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বাঘারপাড়ায় এই উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রয়াত উপজেলা চেয়ারম্যানের স্ত্রী নৌকার প্রতিকে ভিক্টোরিয়া পারভীন সাথী ও ধানের শীষে শামছুর রহমান। অন্যদিকে ভোট শুরুর আট ঘন্টা আগে ভোট বর্জন করেছেন স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের দীলু পাটোয়ারী।

Source link

admin

Read Previous

করোনা মহামারীর মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে বিপুল পরিমাণ অস্ত্র কিনেছে ভারত

Read Next

অনুমতি ছাড়া রাজধানীতে মিছিল-মিটিং নিষিদ্ধ