যশোরে ৩ কেজি গাঁজা ও এক হাজার পিস ইয়াবাসহ আটক ৬

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা ও বসুন্দিয়া ফাঁড়ির পুলিশ আলাদা অভিযানে তিন কেজি গাঁজা ও প্রায় এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৬ জনকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে, যশোর বেনাপোল পোর্ট থানাস্থ গাতিপাড়া গ্রামের মৃত বক্তার খাঁ’র ছেলে মনির খাঁ (৫২), সাতক্ষীরার তালা উপজেলার ফাইলা চাঁদকাঠি গ্রামের বর্তমনে যশোর সদর উপজেলার রামনগর ধোপাপাড়া এলাকার আবুল কালাম বাবুর ছেলে আব্দুল্লাহ আল মামুন (২০),

একই এলাকার মৃত আব্দুর রহমানের স্ত্রী সেলিনা রহমান (৬০), মণিরামপুরের ভোমরদাহ গ্রামের জামাল গাজীর ছেলে বাপ্পী গাজী (১৯) এবং সদর উপজেলার জঙ্গলবাঁধাল খালঘাট গ্রামের সামছুদ্দিন মোল্লা ও সমশের মোল্লার ছেলে সাব্বির আহমেদ অনিক (২৩) ও একই গ্রামের মৃত সনু ব্যাপারীর ছেলে লিটন ব্যাপারী (২২)।

র‌্যাব-৬ সূত্রে জানাগেছে, ২৫ আগষ্ট বুধবার দুপুর ১টায় যশোর সদর উপজেলার রামনগর চাঁমড়া বাজারের পেছনে অভিযান চালিয়ে মনির খাঁ, মামুন ও সেলিনা রহমানকে আটক র‌্যাবের একটি চৌকসদল।

পরে তাদের দখল হতে ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজা উদ্ধার করে। র‌্যাবের অপর একটি টিম গত মঙ্গলবার ২৪ আগষ্ট রাত ৮টায় যশোরের মণিরামপুর উপজেলার বাহারপাড়া শাহী জামে মসজিদের পাশের রাস্তা থেকে বাপ্পী গাজী নামে এক যুবককে আটক করে।

পরে তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করে। অপরদিকে, বসুন্দিয়া পুলিশ ক্যম্পের সদস্যরা, গত মঙ্গলবার ২৪ আগষ্ট রাত সোয়া নয়টায় যশোর সদর উপজেলার বসুন্দিয়া জঙ্গলবাঁধাল উপস্বাস্থ্য কেন্দ্রের পাশ থেকে একটি মোটরসাইকেলসহ অনিক ও লিটন ব্যাপরীকে আটক করে।

পরে তাদের কাছ থেকে ১৫পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় দু’টি ও মণিরামপুর থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে।

Source link

admin

Read Previous

ভারতের উপহারের আরো ৪০ অ্যাম্বুলেন্স পেট্রাপোলে পৌঁছেছে

Read Next

পরীমনির জামিন শুনানি কেন দুই দিনের মধ্যে নয় : হাইকোর্ট