যশোরে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

rap

যশোর সদরের দেয়াড়া ইউনিয়নের মঠবাড়িয়া দক্ষিণ পাড়ায় নানা বাড়ি বেড়াতে এসে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।

অভিযুক্ত আব্দুর রহিম ওই এলাকার মৃত ইসমাইল শেখের ছেলে। ঘটনার স্বীকার ওই শিশুর বাড়ি চৌগাছা উপজেলার বুড়ি নদীয়া গ্রামে। স্থানীয়রা জানান, আব্দুর রহিমের গ্রামে স্যালো মেশিনের ব্যবসা রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ওই শিশু সেখানে গোসল করতে গেলে একা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে রহিম। এসময় শিশুটি চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসেন। তার আগে রহিম সেখান থেকে পালিয়ে যায়।

এদিকে, ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় চেয়ারম্যান ও ইউনয়ন আওয়ামীলীগের সভাপতি মুনসুর আলী ও মেম্বার কাদের মধ্যস্থতা শুরু করেন। অভিযোগ রয়েছে শিশুটির পরিবার থানায় অভিযোগ দিতে চাইলে ওই চেয়ারম্যান ও মেম্বার বাধা দেয়।

এমনকি এ নিয়ে বাড়াবাড়ি না করার জন্য ভয়ভীতিও দেখায়। বিষয়টি ব্যাপক ভাবে জানাজানি হলে বৃহস্পতিবার
৫ আগস্ট রাত ১১টার পর পুলিশ ওই গ্রামে যায়। ততক্ষতে অভিযুক্ত রহিম পালিয়ে যায় । শুক্রবার ৬ আগস্ট তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনাস্থলে যাওয়া কোতোয়ালি থানার এসআই মাহেদুল ইসলাম জানান, খবর শুনে তিনি রাত ১১টার পর দেয়াড়ায় গিয়েছিলেন। ভিকটিমের পরিবারের সাথে কথা বলেছেন। অভিযুক্ত রহিমকে পাওয়া যায়নি। এক নেতার মধ্যস্থতার বিষয়ে তিনিও প্রমান পেয়েছেন বলে জানান এস আই মাহেদুল।

তিনি আরো জানান, এ বিষয়ে মামলা হবে ঘটনার শিকার শিশুর নানা আসাদুল বাদি হয়ে মামলা করবেন।
এ বিষয়ে কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, খবর শুনে রাতেই পুলিশের একটি টিম সেখানে যায়। ঘটনাটি তদন্ত চলছে। সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।

Source link

admin

Read Previous

আমার বোন রোজিনা, মুক্তি ছাড়া বুঝি না

Read Next

পরীমণির সদস্যপদ স্থগিত করলো চলচ্চিত্র শিল্পী সমিতি