রাজ-শিল্পার জন্য জান দিতে প্রস্তুত রাখি সাওয়ান্ত

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নগ্রাফি বানানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছেন। আদালতের নির্দেশে রয়েছেন কারাগারে। এর মধ্যেই একের পর এক বেরিয়ে আসছে বিস্ফোরক তথ্য।

আর এমন সময়ে রাজ-শিল্পার পাশে দাঁড়ালেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। প্রতিষ্ঠিত পরিবারের ‘বদনাম’ করার জন্যই এ ধরনের কাজ করা হচ্ছে বলে দাবি রাখির। শিল্পা-রাজের জন্য জান দিতেও প্রস্তুত রয়েছেন বলে জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে এক ভিডিওতে রাখি বলেছেন, এ ধরনের মানুষের জন্য আমি প্রাণ পর্যন্ত দিতে রাজি। বাঁচুন আর বাঁচতে দিন। এ সব বন্ধ করুন। মানুষ এখনও করোনা থেকে বাইরে আসতে পারেনি, তার মধ্যেই এ সব কেন করছেন, লজ্জা পাওয়া উচিত’।

রাখিকে বারবার বলতে শোনা যায়, কী ভাবে শিল্পা তাকে ইন্ডাস্ট্রিতে সহযোগিতা করেছেন। রাজ কুন্দ্রাকে একজন ভালো মানুষ এবং ব্যবসায়ী উল্লেখ করে রাখি দাবি করেন, এই মামলায় তাদের উদ্দেশ্য প্রণোদিতভাবে ফাঁসানো হচ্ছে।

রাজ কুন্দ্রার গ্রেফতার হওয়া নিয়ে রাখি বলেন, রাজ কুন্দ্রা একজন সম্মানীয় ব্যক্তি। ব্যবসায়ী তিনি। আমি বিশ্বাস করি না, এমন কাজ তিনি করেছেন। আর শিল্পা শেঠির মতো মানুষ হয় না। তিনি যোগাসনের মাধ্যমে সবাইকে উদ্বুদ্ধ করেন। তার পরিবারে এমন ঘটনা ঘটেনি। কেউ ইচ্ছে করে তাদের ফাঁসানোর চেষ্টা করছে।

চোখে অশ্রু নিয়ে এই অভিনেত্রী আরও বলেন, হাসিখুশি পরিবারকে ধ্বংস করার চেষ্টা করছে কয়েক জন। যারা শিল্পা শেঠির মতো ভালো মানুষের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন, তাঁরা এ সব বন্ধ করুন।

Source link

admin

Read Previous

কচুয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে ঈদ পরবর্তী অনুষ্ঠান উদযাপন

Read Next

টি-টোয়েন্টি সিরিজও জিতলো টাইগাররা