লোহাগড়ায় বিএনপির করোনা হেল্প সেন্টারের উদ্বোধন

আর্তমানবতার সেবায় নড়াইলের লোহাগড়া উপজেলায় করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে লোহাগড়ার লক্ষীপাশা মোল্যার মাঠ এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করেন বিগত সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বিএনপি মনোনীত এমপি প্রার্থী শরীফ কাসাফুদ্দোজা কাফি।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় করোনা পর্যবেক্ষণ ও হেল্প সেন্টার উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে ফ্রি অক্সিজেন সেবা, ডাক্তারি পরামর্শসহ করোনা বিষয়ে অন্যান্য সহযোগিতা করা হবে।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব টিপু সুলতানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত সভাপতি জুলফিকার আলী মন্ডল।

প্রধান বক্তা ছিলেন-জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-লোহাগড়া পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক মোল্যা নজরুল ইসলাম, জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক সৈয়দ আব্দুস সবুর, লোহাগড়া পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক শামসুল হক আজাদ,

লোহাগড়া উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটু, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বিশ্বাস, বিএনপি নেতা খন্দকার কিয়ামুল হাসান, মোহাম্মদ মুসা মোল্যা, তারিকুল ইসলামসহ অনেকে।

Source link

admin

Read Previous

ঈদের দিন সারাদেশে বৃষ্টির সম্ভাবনা

Read Next

পরীমণির ৬ গরু কোরবানি হবে এফডিসির বাইরে