শার্শায় ক্লিনিক থেকে নবজাতক চুরি

যশোরের শার্শায় একটি বেসরকারি ক্লিনিক থেকে নবজাতক চুরি হয়েছে। বৃহস্পতিবার বেলা ২ টার দিকে উপজেলার নাভারণ বাজারের ‘নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার’ থেকে শিশুটি চুরির ঘটনা ঘটেছে।

ঝিকরগাছা উপজেলার মধুখালী গ্রামের বাসিন্দা নবজাতকের বাবা বিল্লাল হোসেন বলেন, আমার স্ত্রী রেক্সোনা খাতুনের প্রসব বেদনা উঠলে, গত মঙ্গলবার দুপুরে নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। সেখানে রাত ৯টার দিকে সিজারিয়ানের মাধ্যমে কন্যা সন্তানের জন্ম হয়।

শিশুটিকে নিয়ে বেডে আসার পর অনেকেই তাকে নিয়ে আদর করছিল। মা ও মেয়ে সুস্থ ছিল। আজ বৃহস্পতিবার বেলা ২ টার পর থেকে শিশুটিকে আর পাওয়া যাচ্ছে না।

অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাচ্ছি না। নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের তত্বাবধায়ক আবু সাঈদ হিমন জানান, অস্ত্রোপচারের মাধ্যমে সুস্থ সন্তান জন্ম দেন রেক্সোনা খাতুন।

শিশুটিকে আমরা তাদের হাতে তুলে দিই। কিন্তু বৃহস্পতিবার দুপুর ২ টার সময় শুনেছি সন্তানটি পাওয়া যাচ্ছে না। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বলেন, বিষয়টি শুনে আমরা ঘটনাস্থলে এসেছি। জিজ্ঞাসাবাদ করছি। শিশুটি উদ্ধারে থানা ও জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম চেষ্টা করছে।

Source link

admin

Read Previous

ভারতের জনসংখ্যার ৭০ শতাংশই করোনা আক্রান্ত: জরিপ

Read Next

রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি চাই