শার্শায় সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত

যশোরের শার্শা উপজেলার নাভরন-সাতক্ষীরা সড়কের জামতলা নামক স্থানে প্রাইভেটকার দূর্ঘটনায় রিপন হোসেন নামে এক ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার সকালে প্রাইভেটকারটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা দিয়ে গুরুতর আহত হয়ে মারা যায় রিপন। এসময় প্রাইভেট কারের চালকসহ তিন জন গুরুতর আহত হয়েছে।

নিহত রিপন হোসেন যশোরের ঝিকরগাছা উপজেলার সরনপুর গ্রামের আমিনুর মেম্বারের ছেলে এবং বেনাপোলে অবস্থিত নিউ সোনার বাংলা ট্রান্সপোর্টের সত্তাধিকারী।

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সেক্রেটারী আজিম উদ্দীন জানান, রিপন ব্যক্তিগত কাজে নাভরন থেকে প্রাইভেটকার যোগে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন।এসময় একটি দ্রুতগামী ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে গাছে ধাক্কা খায় প্রাইভেটকার। এতে গুরুতর যখম হয়ে ঘটনা স্থলে নিহত হয় রিপন হোসেন।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তকা(ওসি) বদরুল আলম খান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে স্থানীয়রা জানান, ব্যস্ততম এ সড়কটি সরু হওয়ায় একটি যানবাহন আর একটি যানবাহনকে পাশ কাটাতে প্রায় এমন দূর্ঘটনায় মানুষের জীবন হারাচ্ছে। এক্ষেত্রে সড়কের আয়াতন বৃদ্ধি করা হলে এমন দূর্ঘটনা হৃাস পাবে।

Source link

admin

Read Previous

শৈত্যপ্রবাহ অব্যাহত থাকার সম্ভাবনা , কমতে পারে তাপমাত্রা

Read Next

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ইলিয়াস কাঞ্চন সভাপতি, জায়েদ খান সাধারণ সম্পাদক