শিল্পা শেট্টি ও তার মায়ের বিরুদ্ধে প্রতারণার মামলা

স্বামী রাজ কুন্দ্রার পর এবার মামলা খেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। একই সঙ্গে তার মা সুনন্দা শেঠিকেও আসামী করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, উত্তরপ্রদেশে অর্থ আত্মসাতের অভিযোগ শিল্পা ও তার মায়ের বিরুদ্ধে লখনউয়ে আলাদা থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

এই মামলার সূত্র ধরে লখনউ পুলিশ মুম্বাইয়ে তাদের দু’জনেক জিজ্ঞাসাবাদ করবে। পুলিশ জানিয়েছে, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থা চালাতেন শিল্পা।

উত্তরপ্রদেশে নানা জায়গায় ওই শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে। শিল্পা ওই সংস্থার চেয়ারম্যান এবং তার মা পরিচালক। একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নাম করে বহু মানুষের থেকে তারা কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ।

এরই মধ্যে মামলাটি নিয়ে ব্যাখ্যা চেয়ে থানা থেকে শিল্পা ও তার মাকে নোটিস পাঠানো হয়েছে। লখনউ পুলিশের ডিসিপি সঞ্জীব সুমন জানিয়েছেন, যেহেতু মামলাটির সঙ্গে হাই-প্রোফাইল ব্যক্তি যুক্ত,

তাই খুব ঘনিষ্ঠভাবে তদন্ত করা হচ্ছে। তদন্তকারী কর্মকর্তা শিল্পা ও তার মাকে জিজ্ঞাসাবাদ করতে সোমবার মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

এই কর্মকর্তা মামলার সবকিছু পরীক্ষানিরীক্ষা করে দেখবেন বলেও জানানো তিনি। এর আগে, পর্নোগ্রাফি তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা।

Source link

admin

Read Previous

যশোরে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গণভোজ 

Read Next

অস্ট্রেলিয়াকে লজ্জায় ডুবিয়ে বাংলাদেশের জয়