সাকিবের হয়ে ব্যাট ধরলেন শিশির

নিলামের দুই দিনই নাম ডাকা হয়েছিল সাকিবের। কিন্তু সাকিব আল হাসানকে নিয়ে আগ্রহ দেখায়নি কোনো দল। ফলে ২০১১ আইপিএল নিলামের পর এই প্রথম অবিক্রীত থেকে গেলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে নানান মন্তব্যের ঝড়। কেউ বলছেন ভালো হয়েছে, আবার কেউ এটিকে বাংলাদেশিদের প্রতি ভারতীয়দের অবজ্ঞা বলে মত দিচ্ছেন। এরই মধ্যে সাকিবের স্ত্রী শিশির জানালেন, জাতীয় দলের খেলার কারণে আইপিএলে দল পাননি সাকিব।

ফেসবুকে দেওয়া এক পোস্টে শিশির লিখেছেন, খুব বেশি উত্তেজিত হওয়ার আগে শুনুন, নিলামের আগেই একাধিক দল তার সাথে যোগাযোগ করেছিল, জানতে চেয়েছিল সে পুরো মৌসুম খেলতে পারবে কি না।

তবে দুর্ভাগ্যবশত শ্রীলঙ্কা সিরিজের কারণে সে পুরো মৌসুমে খেলতে পারবে না। এ কারণেই সে দল পায়নি, এখানে আহামরি কোনো বিষয় নেই।

সাকিব আইপিএলে দল না পাওয়ায় উদ্বেগের কিছু দেখছেন না শিশির। সাকিব এবার দল পাওয়ায় অনেকেই তার আইপিএল ক্যারিয়ারের ইতি দেখে ফেলেছেন। তবে শিশিরের প্রত্যাশা, আগামী বছরই আবার আইপিএলের মঞ্চে ফিরবেন সাকিব।

শিশির লিখেছেন, এটা কোনো সমাপ্তি নয়। আগামী বছর বলে একটা ব্যাপার আছে! দল পেতে হলে তাকে শ্রীলঙ্কা সিরিজ হাতছাড়া করতে হত। তাই দল পেলেও কি আপনারা এখনকার মত কথা বলতেন? নাকি এতক্ষণে তাকে বিশ্বাসঘাতক বানিয়ে দিতেন?

আপনাদের বিচার-বিশ্লেষণে পানি দিলাম বলে দুঃখিত! আইপিএল চলাকালে দুটি দ্বিপাক্ষিক সিরিজ রয়েছে বাংলাদেশের। মার্চে দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলতে যাবে টাইগাররা।

আইপিএলের আগেই শেষ হয়ে যাবে ওয়ানডে সিরিজ। তবে টেস্ট সিরিজ শেষ হতে হতে শুরু হয়ে যাবে আইপিএল। আবার আইপিএলের শেষাংশে বাংলাদেশ টেস্ট সিরিজ খেলবে শ্রীলঙ্কার বিপক্ষে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ না খেলার কথা থাকলেও শ্রীলঙ্কা সিরিজে অংশ নেওয়ার কথা ছিল সাকিবের। এতে পুরো মৌসুমে তাকে পেত না আইপিএলের দলগুলো। এ কারণেই তাকে কোনো দল কেনেনি, এমন দাবি শিশিরের।

Source link

admin

Read Previous

ফাঁকাই থাকছে শিল্পী সমিতির সম্পাদক পদ

Read Next

সরকার কখনও ইসির ওপর প্রভাব বিস্তার করেনি: কাদের