সিনেমায় ২৯ বছর পূর্তিতে যে বার্তা দিলেন শাহরুখ

ভক্তদের চমকে দিতে বরাবরই ভালোবাসেন শাহরুখ খান। অভিনেতার ক্যারিয়ারে ২৯ বছর পূর্তি উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় স্মৃতিকাতর তার ভক্তরা। ঠিক ২৯ বছর আগে ১৯৯২ সালের ২৫ জুন মুক্তি পেয়েছিল শাহরুখের প্রথম ছবি ‘দিওয়ানা’।

এই আনন্দ উদযাপন করতেই শুক্রবার টুইটারে ‘হ্যাশট্যাগ আস্ক শাহরুখ’ সেশনের ঘোষণা দেন শাহরুখ। মুহূর্তের মধ্যে শাহরুখ ভক্তরাও তৈরি ছিল তাদের প্রিয় তারকার জন্য বিচিত্রসব প্রশ্ন নিয়ে। কেউ কেউ অবশ্য বাঁকা প্রশ্ন করতেও ছাড়লেন না। কম যান না শাহরুখ, বাঁকাত্যাড়া প্রশ্নগুলো সোজা ব্যাটে খেললেন এই সুপারস্টার।

এক ভক্ত শাহরুখকে জিজ্ঞেস করেন, ‘স্যার আপনি কি আমার মতোই বেকার?’, এই প্রশ্নের ইঙ্গিতপূর্ণ জবাব দেন শাহরুখ, বেকারের অর্থটাই হিন্দিতে জানিয়ে দেন অভিনেতা। লেখেন- ‘যারা কিছু করে না…তারা’।

বক্স অফিসে শাহরুখের শেষ ছবি ছিল ‘জিরো’। যা মুক্তি পায় ২০১৮ সালের ডিসেম্বরে। আড়াই বছর ধরে অভিনয়ের দুনিয়ায় নেই কিং খান। সেই কারণেই বার বার প্রশ্নের মুখে পড়তে হচ্ছে তাকে। যদিও গত বছর নভেম্বরেই যশ রাজ ফিল্মসের ‘পাঠান’ ছবির শুটিং দিয়ে সেটে ফিরেছেন শাহরুখ। তবে এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এই ছবির।

নিজের পরবর্তী ছবির রিলিজ নিয়ে অনুরাগী প্রশ্ন করলে শাহরুখ স্পষ্ট বলেন, বর্তমানে যা পরিস্থিতি (করোনা) সেক্ষেত্রে রিলিজের ব্যাপারে এখনই কিছু বলাটা সম্ভবপর নয়। কারণ সেটা খুব আপেক্ষিক, সকলকে ধৈর্য ধরতে বার্তা দিলেন বাদশা।

অন্য আরেকজন ভক্ত প্রশ্ন করেন, ২৯ বছরের দীর্ঘ ক্যারিয়ারে শাহরুখ সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছে কোন বিষয়টা শিখতে পেরেছেন? অভিনেতা বলেন, ‘অনুপ্রাণিত করেছে এমন নয়, তবে সত্যিটা শিখেছি…তুমি যে কাজটায় সেরা সেটা করে না, তারাই জানে সেই কাজটা কেমনভাবে আরও ভালো করতে হয়!’

নিজের বর্তমান মনের অবস্থাকে ‘মুম্বাইয়ের বৃষ্টির মতো’ বলে উল্লেখ করেন শাহরুখ। পাশাপাশি এদিন পজিটিভিটির বার্তাও দেন। বলেন, ‘চারপাশের নেগেটিভ বিষয় থেকে মন সরিয়ে ফেল, নিজের প্রতি বিশ্বাস রাখ’।

Source link

admin

Read Previous

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আনসার সদস্যের মর্মান্তিক মৃত্যু

Read Next

হঠাৎ করে টেস্ট দলে মাহমুদুল্লাহ রিয়াদ