সৌরভের জীবনী নিয়ে নির্মিত হবে চলচ্চিত্র

ভারতের ক্রিকেট কিংবদন্তি সৌরভ গাঙ্গুলীর বায়োপিক নিয়ে গুঞ্জন শোনা গেছে অনেকবার। তবে এবার আর গুঞ্জন নয়, সত্যি সত্যিই আসছে ‘দাদার’ বায়োপিক। চলচ্চিত্র নির্মাণের বিষয়ে ‘হ্যাঁ’ বলেছেন তিনি নিজেই।

জানা যাচ্ছে, সৌরভের জীবনচিত্র নির্মাণ করতে খরচ করা হতে পারে ২০০ থেকে ২৫০ কোটি টাকা। ভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতীয় বোর্ডের প্রধান সৌরভ বলেন, আমার জীবনচিত্র তৈরি হওয়া নিয়ে আমি রাজি। হিন্দিতে হবে।

তবে এখনই পরিচালকের নাম জানানো সম্ভব নয়। কিছু দিনের মধ্যেই সব জানা যাবে। ছবির চিত্রনাট্য নিয়ে ইতিমধ্যেই কাজ শুরু হয়ে গেছে। সৌরভের বাড়িতে প্রযোজক সংস্থার একাধিক দীর্ঘ বৈঠকও হয়েছে।

সৌরভ জানিয়েছেন, তার চরিত্রে রণবীর কাপুরের অভিনয় করার সম্ভাবনা সবচেয়ে বেশি। সৌরভ নিজে রণবীরের নাম নিলেও আরও দুই অভিনেতাকে নিয়েও কথা চলছে।

তার জীবনের শুরু থেকে ভারতীয় বোর্ডের প্রধান হওয়া পর্যন্ত সব ঘটনা ছবিতে দেখানোর কথা। তবে এই ছবি কবে মুক্তি পাবে, তা এখনো জানা যায়নি।

এর আগেও বহুবার সৌরভের জীবনচিত্র নিয়ে কথা হয়েছে। প্রতি বারই তা অস্বীকার করেছিলেন। তবে এবার তার জীবনচিত্র তৈরির ব্যাপারে শিলমোহর দিলেন সৌরভ।

Source link

admin

Read Previous

২২তম রেইনবো চলচ্চিত্র উৎসবের সমাপ্তি

Read Next

আসুন আমরা মানব সেবার জাগরণ সৃষ্টি করি: নিখিল